নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মোহাম্মদ আলী সরকার

16

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক মোহাম্মদ আলী সরকার। বুধবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ের সভা কক্ষে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এবারও নির্বাচন করবো বলে সিদ্ধান্ত নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। আমি আমার মুরুব্বি ও শুভাকাঙ্খিদের সঙ্গে আলোচনা করেছি। তাদের পরামর্শে আমি সিদ্ধান্ত নিয়েছি এবার জেলা পরিষদের নির্বাচন করবো না। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবেন বলে জানান মোহাম্মদ আলী সরকার।

রাজশাহী নগরীর ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী সরকার ২০১৬ সালে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। না পেয়ে ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়লাভ করেন। পরাজিত হন আওয়ামী লীগের প্রবীণ নেতা মাহবুব জামান ভুলু। মোহাম্মদ আলী সরকার জেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণে বিরোধিতা করার কারণে আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ থেকেও তাঁকে বহিষ্কার করা হয়েছিল।

কিন্তু এবার নির্বাচনেও তিনি চলের মনোনয়ন চান। তবে দল তাঁকে মনোনয়ন দেয়নি। তারপর এবারও ‘বিদ্রোহী’ প্রার্থী হতে নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তবে শেষমেশ তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন। তাঁর সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন। গতবার নির্বাচনে মোহাম্মদ আলীর জয়ে বড় ভূমিকা ছিল আসাদের।

SHARE