রাজশাহী জেলা ও মহানগর আ.লীগের যৌথসভা

25

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে জয়যুক্ত করার লক্ষ্যে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার ভারপ্রাপ্ত সভাপতি জননেতা অনিল কুমার সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান। উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন নেসা তালুকদার। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক জননেতা আব্দুল ওয়াদুদ দারা। সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকার।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সহ-সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন, জাকিরুল ইসলাম সান্টু, এ্যাড. শরিফুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লায়েব উদ্দিন লাবলু, সাংগঠনিক সম্পাদক আলফোর হোসেন।

সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা’র জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে রাজশাহী জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছেন। আমরা রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই নির্বাচন দলের জন্য অতীব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অতএব, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী সহ সংসদ সদস্য, মন্ত্রী সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করে এই বৈতরণী পার হতে হবে। আমরা আশা করি সকলে মিলে আন্তরিকতার সাথে কাজ করলে আমাদের বিজয় সুনিশ্চিত। দলের ভিতরে বা বাহিরে কোন অপশক্তি যেন এই বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে না পারে তার জন্য আমাদের সবসময় সজাগ থাকতে হবে। আগামী ১৭ অক্টোবর বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে বিজয়ী বেশে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

SHARE