বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী : মেয়র লিটন

10

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে একবারে তৃণমূলের মানুষ, দিনমুজুর, ক্ষুদে ব্যবসায়ী, রিক্সাওয়ালা, স্কুল-কলেজের শিক্ষক, চিকিৎসক সহ সর্বস্তরের বাঙালি জেগে উঠেছিল দেশ স্বাধীন করার জন্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, যে স্বপ্ন দেখে বীর মুক্তিযোদ্ধারা জীবন দিয়ে গেছেন, তাঁদের সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের উদ্বোধন এবং মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাসিক মেয়র আরো বলেন, বাংলাদেশ যতদিন থাকবে ততদিন থাকবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান, জাতীয় চার নেতার অবদান, ত্রিশ লক্ষ শহীদদের অবদান, বীর মুক্তিযোদ্ধাদের অবদান। তেমনিভাবে পুলিশের যে সকল কর্মকর্তা-সদস্যগণ শহীদ হয়েছেন, তাদের অবদানও জাতি স্মরণ করবে।

আরএমপির কার্যক্রমের প্রশংসা করে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক দায়িত্ব নেওয়ার পর রাজশাহী সিটিকে নিñিদ্র নজরদারিতে আনতে পুরো মহানগরীকে সিসি ক্যামেরার আওতায় এনেছেন। নগরীর কোথায় কী ঘটছে সিসি ক্যামেরার মাধ্যমে ২৪ ঘন্টা নজরদারি করা হয়। এছাড়া মানবিক বিভিন্ন কর্মকাণ্ড বাস্তবায়ন করে থাকেন আরএমপি পুলিশ কমিশনার।

উল্লেখ্য, মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের উদ্বোধন এবং মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি। আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে আরো বিশেষ অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। আরো বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ।

SHARE