গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

34

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই ট্রাকের চালক-হেলপারসহ ছয়জন আহত হয়েছেন। সোমবার সকাল সোয়া ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার রেলগেট কসাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চামা গ্রামের আশরাফুল ইসলাম (৪০), একই গ্রামের আবু বকর (২৫) ও মাজহারুল ইসলাম (৩৫) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সদরের মো. কাওসার (২০), মো. ভুট্টু (৩৫) এবং রবিউল ইসলাম (২৮)।

এদের মধ্যে রবিউল ইসলাম একটি ট্রাকের ভেতরে আটকা ছিলেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা প্রায় ৩০ মিনিট চেষ্টার পর তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। রবিউলের দুটি পা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত অন্য পাঁচজনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার খন্দকার আকবর আলী জানান, ইট বোঝাই একটি ট্রাক ও সিমেন্ট ভর্তি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ছয়জন আহত হন। আহত ছয়জনের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ পর্যন্ত কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি। তবে আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

SHARE