আরএমপির শ্রেষ্ঠ এসআই হলেন আবু হায়দার

28

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হয়েছেন আবু হায়দার। তিনি নগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন। আগস্ট মাসের শ্রেষ্ঠ এসআই হিসেবে তিনি আরএমপির সম্মাননা পেয়েছেন।

রোববার অনুষ্ঠিত আরএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ভালো কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন। এ সময় এসআই আবু হায়দারের হাতেও সম্মাননা তুলে দেওয়া হয়।

সভায় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ট্রাফিক ব্যবস্থাপনা, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলাগুলোর অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এর আগে সেখানে আগস্ট মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ কমিশনার কনস্টেবল থেকে শুরু করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কল্যাণমূলক আবেদন শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা দেন। সভায় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

SHARE