সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন নন্দনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

13

সংবাদ বিজ্ঞপ্তি : অজস্র সাংস্কৃতিক উপাদানে সমৃদ্ধ রাজশাহীতে প্রায় আড়াই বছর ধরে কার্যক্রম চালিয়ে আসা শিল্প-সাহিত্য-সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘নন্দন’ এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে নগরীর দড়িখরবোনাস্থ নন্দন কার্যালয়ে আয়োজিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটে আব্দুল মবিন কে সভাপতি ও পলাশ আহমেদ কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, অর্থ সম্পাদক রাশেদুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক জাকির হোসেন, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রুহুল আমীন, কার্যনির্বাহী সদস্য পদে, মুস্তাফিজুর রহমান বার্ড, মেসবা উদ্দিন, মঞ্জুর রহমান শান্ত ও সুজন প্রামাণিক। নবগঠিত এ কার্যনির্বাহী কমিটি আগামী তিন বছর নন্দনের কার্যক্রম পরিচালনা ও সাংস্কৃতিক জাগরণ বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ এপ্রিল আয়োজিত এক সভায় আব্দুল মবিনকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের মাধ্যমে শিল্প-সাহিত্য-সংস্কৃতি-চলচ্চিত্র বিষয়ক সংগঠন নন্দন আত্মপ্রকাশ করেছিল। গত প্রায় আড়াই বছরে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছিল নন্দন।

SHARE