রাজশাহীর ৮৫ সাংবাদিক পেলেন ২৭ লাখ টাকার চেক

20

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সাংবাদিকদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে এককালীন অনুদান ও করোনকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। ৮৫ জন সাংবাদিকের মাঝে বিতরণ করা হয়েছে প্রায় ২৭ লাখ টাকার চেক।

বুধবার বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে ৮৫ জন সাংবাদিককে ২৬ লাখ ৯০ হাজার টাকার চেক দেওয়া হয। এরমধ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ২১ জনকে এককালীন ২০ লাখ ৫০ হাজার টাকা অনুদান এবং করোনাকালীন আর্থিক সহায়তা হিসেবে ৬৪ জনকে ১০ হাজার করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকার চেক দেওয়া হয়।

জেলা প্রশাসক আবদুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুবাস চন্দ্র বাদল ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএফইউজের যুগ্ম মহাসচিব রাশেদ রিপন।

SHARE