তানোরে তালাবদ্ধ বাড়িতে ঝুলন্ত লাশ, মিলছে না পরিচয়

42

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরে তালাবদ্ধ এক বাড়ির বারান্দায় দূর্গন্ধ ছড়ানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কিন্তু ওই বাড়িতে লাশ ছাড়া পরিবারের আর কাউকে পাওয়া যায়নি। এজন্য লাশের নাম পরিচয় এখনো মেলেনি। খবর পেয়ে তানোর থানার ইন্সপেক্টর (তদন্ত) ওসমান গনি প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অবস্থান করেন।

আজ (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী জেলার সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আসাদুজ্জামানের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়। তবে, অজ্ঞাত এমন লাশ সনাক্তের ব্যাপারে সিআইডিকে অবহিত করা হয়েছে বলে তদন্ত ওসি এপ্রতিবেদককে জানিয়েছেন। পরে ঘটনাস্থল থেকে একটি বন্ধ মোবাইল ফোন উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে তানোর সদরের উপজেলা ক্যাম্পাস পাড়ায়। কিন্তু এ রির্পোট লেখা ওই লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলা ক্যাম্পাসের পশ্চিম দিকের সিমানা প্রাচীর সংলগ্ন বাঁশঝাড়ের ভিতরে মৃত মোস্তাফা মিস্ত্রীর বাড়ির বারান্দায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত দূর্গন্ধময় লাশ মহল্লাবাসী দেখতে পাই। পরে তানোর থানা পুলিশে খবর দেয়া হলে থানার ইন্সপেক্টর (তদন্ত) ওসমান গনি প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অবস্থান করেন। ওই একই স্থানে আরও ৩ বোনের পৃথক বাড়ি রয়েছে। কিন্তু ওই বাড়িসহ আর সব বাড়ি তালাবন্ধ করে পালিয়েছে। বুধবার বিকেল সোয়া ৫টায় এরির্পোট লেখা পর্যন্ত লাশ সনাক্তের প্রয়োজনীয় পদক্ষেপ নেয় পুলিশ।

SHARE