পিবিআই পরিচয় দিয়ে যানবাহন তল্লাশি, দুই প্রতারক গ্রেপ্তার

28

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। গভীর রাতে এরা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্য পরিচয় দিয়ে যানবাহন তল্লাশি করছিলেন। রাজশাহীর কাটাখালী থানা পুলিশের একটি দল তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার দুজন হলেন- ওয়াহেদুল শেখ ওরফে অপু (৩২) ও গোলাম রসুল ওরফে রনক (৩৫)। অপুর বাড়ি নগরীর সাগরপাড়া বটতলা এলাকায়। আর রনক নগরীর আলুপট্টি এলাকার বাসিন্দা। রনক সাংবাদিক হিসেবেও নিজের পরিচয় দিয়ে থাকেন।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাটাখালীর চৌমহনী বাজারে এরা পুলিশের রিফ্লেকটিং ভেস্ট ও মাথায় পুলিশের ক্যাপ পরে চারঘাটের টাংগনগামী বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করছিলেন। তারা নিজেদের পিবিআই সদস্য পরিচয় দিচ্ছিলেন।

টহল পুলিশ কাছে গেলে তারা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে তাদের মোটরসাইকেলসহ ধরা হয়। এ সময় তাদের কাছ থেকে পুলিশের রিফ্লেকটিং ভেস্ট ও ক্যাপ জব্দ করা হয়।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে তারা পুলিশের রিফ্লেকটিং জ্যাকেট ও ফিল্ড ক্যাপ পরে প্রতারণা করার অপরাধ স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। সোমবার সকালে এদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

SHARE