রাবিতে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইউআইইউ

20

স্টাফ রিপোর্টার: ‘বন্ধ ঘরের দরজা ভাঙো, অন্ধ দু-চোখ খোলো’ এই স্লোগানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দু’দিন ব্যাপী শহীদ শামসুজ্জোহা স্মারক জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং রানার আপ হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)।

শনিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতিশালা মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। গ্রুপ অব লিবারেল ডিবেটস বাংলাদেশ (গোল্ড বাংলাদেশ) এ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক রবিউল ইসলাম। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তাছমিয়া হক। প্রতিযোগিতা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আশফাকুর রহমান।

এর আগে গত শুক্রবার দু’দিন ব্যাপী এই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে মোট ২৮টি দল অংশগ্রহণ করে।

SHARE