পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া দুই শিশু ফিরে পেলো তার মাকে

27

স্টাফ রিপোর্টার : নগরীতে শাহমখদুম থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া ৯ বছর বয়সী মোছা. পলি খাতুন ও ৬ বছর বয়সি মো. জিসান ফিরে পেয়েছে তার মাকে। নিখোঁজ সন্তানদের ফিরে পেয়ে আনন্দে আত্মহারা মা জোসনা খাতুন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রফিকুল আলম জানান, রাজশাহী মহানগরীর মোছা. জোছনা বেগমের সাথে তার স্বামী পলাশের বিবাহ বিচ্ছেদ হয়। জোসনা বেগম তার দুই সন্তান ৯ বছর বয়সি মোছা. পলি খাতুন ও ৬ বছর বয়সী মো. জিসানকে নিয়ে চন্দ্রিমা থানার চৌধুরী পাড়ার এলাকায় বসবাস করতো। গত ১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সাথে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে।

তিনি আরও জানান, জোসনা বেগম পলি ও জিসানকে আশপাশ খোঁজাখুঁজি করে না পেয়ে শাহমখদুম থানায় নিখোঁজের অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে এসআই মো. মমতাজ উদ্দিন অনেক খোঁজাখুঁজি করে কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেল স্টেশন এলাকা হতে শিশু দুইটিকে উদ্ধার করে। পরবর্তীতে রাজশাহী মহানগর শাহমখদুম থানাতে শিশু দুইটিকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়। শিশু দুইটিকে ফিরে পেয়ে মা জোসনা বেগম অত্যন্ত আনন্দিত।

SHARE