সনাতন ধর্ম সংঘের মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত

13

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সনাতন ধর্ম সংঘের আয়োজনে বিশ^ শান্তি কল্পে ৪০ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও লীলাকীর্ত্তন উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ আগস্ট থেকে নগরীর ফুদকিপাড়া মুন্নুজান স্কুল সংলগ্ন মাঠে এ অনুষ্ঠান শুরু হয়েছিল। শনিবার সকালে নগর কীর্তন প্রভাত ফেরী এবং দুপুরে মহাপ্রভুর ভোগ আরতির পর প্রসাদ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এ অনুষ্ঠান উপলক্ষে শুক্রবার রাতে একটি সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে তিনি বলেন, সম্প্রীতির নগরী রাজশাহীতে ২০০৪-৫ সাল থেকে সাম্প্রদায়িকতার কোনো ঘটনা ঘটেনি। এখানে প্রত্যেক ধর্মের লোকজন নিজেদের ধর্ম সুষ্ঠুভাবে পালন করে থাকে। রাজশাহী শান্তির শহর।

সনাতন ধর্ম সংঘের সভাপতি সমরেন্দ্র নাথ দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, পদ্মা মন্দিরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোহন কুমার সাহা, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জগদীশ চন্দ্র ঘোষ প্রমুখ।

SHARE