জনগণ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় আনবে : খাদ্যমন্ত্রী

12

স্টাফ রির্পোটার : আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সোমবার ( ২৯ আগস্ট) বিকালে নিয়ামতপুর উপজেলার ৭ নং শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বারবার কারাবরণ করেছেন। কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তাঁর পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। খুনিরা ভেবেছিল, তাঁর মৃত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু বেঁচে আছেন মানুষের মণিকোঠায়।

তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। কানাগলি খুঁজতে থাকে ক্ষমতায় যাওয়ার। জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহ -সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন এবং উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

দুপুরে মন্ত্রী নিয়ামতপুর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো: ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত অপর এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসহায়, দরিদ্র ১৮ জন নারী-পুরুষের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে ৮ লক্ষ ৮০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন।

একই অনুষ্ঠানে খাদ্য মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে ১২টি মসজিদ ও মন্দিরের মাঝে ২ লাখ ১৬ হাজার টাকা ও তিন ব্যক্তিকে ৫০ হাজার টাকার চেক, এডিপির অর্থায়নে ৫০টি মসজিদে লাশবাহী খাটিয়া, উপকারভোগীদের মাঝে ১৬০টি সেলাই মেশিন, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের মাধ্যমে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ল্যাপটপ বিতরণ করা হয়।

এর আগে মন্ত্রী নিয়ামতপুর প্রাণিসম্পদ অধিদপ্তরের মোবাইল ভেটেরিনারি ক্লিনিক উদ্বোধন এর গাড়ীর চাবি হস্তান্তর করেন।

SHARE