রাজশাহীতে ৩৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় আরও তিনজন গ্রেপ্তার

59

স্টাফ রির্পোটার : রাজশাহীতে পান ব্যবসায়ীর ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতির ঘটনায় আরও তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫ লাখ ৮৫ হাজার ১২৫ টাকা। এ নিয়ে মোট সহ ২২ লাখ ৭০ হাজার ৬৫ টাকা উদ্ধার হলো। গ্রেপ্তার হলেন নয়জন।

গত ২১ আগস্ট ভোর সাড়ে ৫ টার দিকে নগরীর শাহমখদুম থানার পোস্টাল একাডেমির সামনে পান ব্যবাসায়ীর ৩৪ লাখ ২৭ হাজার টাকা ডাকাতির ঘটনা ঘটে। এ নিয়ে থানায় মামলা হয়। পরের দিন ডাকাত দলের ৬ সদস্যকে ১৬ লাখ ৮৪ হাজার ৯৪০ টাকাসহ গ্রেপ্তার করা হয়। এ ছাড়া জব্দ করা হয় দেশীয় অস্ত্র এবং ডাকাতির কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্স।

বুধবার দিবাগত রাতে রাজশাহীর দুর্গাপুর থেকে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন- ডাকাতির মূল হোতা রাজশাহী মহানগরীর মহিষবাথান উত্তরপাড়ার নুর আলম নুরু (২৩), অ্যাম্বুলেন্স চালক পবা থানার বীর গোয়ালিয়ার মুহাইমিনুল ইসলাম সবুজ (২৯) এবং দুর্গাপুর উপজেলার দাওকান্দি ব্রিজপাড়ার কামরুজ্জামান লিটন (২৬)। এদের কাছ থেকে ৫ লাখ ৮৫ হাজার ১২৫ টাকা উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক নিজ দপ্তরে সংবাদ সম্মেলন করে জানান, নতুন করে গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ডাকাতির ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

SHARE