ময়নাতদন্ত শেষে তানোরের মধুর লাশ পরিবারের কাছে হস্তান্তর

17

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ধান ক্ষেতে পাওয়া ব্যক্তির লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত মধু (২২) উপজেলার কলমা বলাইপুকুর গ্রামের তসলিমের ছেলে। তার মৃত্যুও ঘটনায় বড় ভাই আব্দুস সালাম বাদী হয়ে তানোর থানায় একটি অপমৃত্যুও মামলা করেছেন।

এর আগে শুক্রবার সকাল ৮টার দিকে কলমা ইউনিয়নের বলাইপকুর এলাকার ধানের জমি থেকে তার লাশ উদ্ধার করে তানোর থানা পুলিশ। জানা গেছে, গত ৬ মাস আগে মধু তার ২ সন্তান ও স্ত্রীকে নিয়ে ধানের জমির মধ্যে গ্রাম থেকে দুরে বলাই পুকুর পাড়ে ছোট একটি টিনের চালার ঘর করে সেখানে বসবাস করছিলেন। গত ৪ দিন আগে তার স্ত্রী ২ সন্তান নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রাতে সে ওই টিনের ঘরে একাই ছিলো। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে কেউ বলতে পারছেন না।

তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, ধানের জমিতে লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে রাতেই লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়। মৃতুর কারণ এখনো জানা যায়নি। পরিবার লাশ দাফন করেছে। এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান ওসি। ময়নাতদন্ত শেষে তানোরের মধুর

SHARE