রাজশাহীতে উন্নয়নের তথ্যচিত্র বইয়ের মোড়ক উন্মোচন

147

স্টাফ রিপোর্টার :‘উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য বাংলাদেশ, তুমি আমার অহংকার’ এ শীর্ষক উন্নয়নের তথ্যচিত্রের বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার বিকেল সাড়ে চারটায় নগরীর শিরোইল উদ্যোনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইটির মোড়ক উন্মোচন করেন ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, বিদ্যুৎসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ কোথা থেকে কোথায় এসে পৌছেছে তা যে কেউ বুঝতে পারছে। দেশের উন্নয়নের সার্বিক চিত্র ফুটে উঠেছে মোড়ক উন্মোচন করা এই বইটিতে।
তিনি আরো বলেন, উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যহত রাখতে হবে। এজন্য আগামী ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো বিজয়ী করতে হবে।
সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

SHARE