রাজশাহীতে আওয়ামী লীগের বিক্ষোভ-সমাবেশ

21

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামাত জোট সরকারের আমলে ২০০৫ সালের ১৭ আগস্ট সংগঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ। বুধবার বিকালে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আলাদা আলাদা এ কর্মসূচি পালন করে।

বিকালে নগরীর কুমারপাড়ার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর আওয়ামী লীগ। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে গিয়েই শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় সমাবেশে সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, নগর যুবলীগের সভাপতি রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে নগরীর অলোকার মোড়ের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়েই মিছিল শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ ইব্রাহিম হোসেনেরর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার সার্বিক পরিচালনায় এ সমাবেশে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান বক্তব্য দেন।

SHARE