আজ থেকে শুরু হচ্ছে উন্নয়ন মেলা

167

স্টাফ রিপোর্টার :আজ থেকে শুরু হচ্ছে তিনদিনব্যাপি উন্নয়ন মেলা। এ উপলক্ষে মেলা প্রাঙ্গণ রাজশাহী কলেজ মাঠে চলছে সাজসাজ রব। সারা দিনে বিভিন্ন সরকারি দফতরের কর্তাব্যক্তিরা মেলার মাঠ পরিদর্শন করেছেন। ৪ থেকে ৬ অক্টোবর রাজশাহী কলেজ মাঠ প্রাঙ্গনে তিনদিনের উন্নয়ন মেলা প্রতিদিন থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ নিবে খ্যাতিমান শিল্পীরা।
মেলার অনুষ্ঠান সূচিতে আছেÑ ৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ টায় নগরীর আলুপট্টি মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে রাজশাহী কলেজ মাঠ প্রাঙ্গনে গিয়ে শেষ হবে। সকাল ১০ টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বাধন ঘোষণা করবেন। বেলা ১১ টা হতে ১ টা পর্যন্ত বিনিয়োগ বিকাশে বিষয়ক সেমিনার, দুপুর ২টায় উন্নয়নের তথ্যচিত্র প্রেজেন্টটেশন সেমিনার, বিকেল ৪টা থেকে ৫ টা পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সরকারের সফলতা বিষয়ক রিয়েলিটি শো, বিকেল ৫.৩০ হতে ৬.৩০ পর্যন্ত উন্নয়নের তথ্যচিত্র প্রেজেন্টেশন, সন্ধ্যা ৬ থেকে ৮ টা পর্যন্ত মুক্তিযুদ্ধ ও সরকারের সফলতাকে উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়া ৫ অক্টোবর এবং সমাপনি দিনে সরকারের উন্নয়নের তথ্যচিত্র প্রেজেন্টেশন করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রাসিকের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এবারের মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে উদ্বোধনী র‌্যালিতে থাকবে দুটি হাতি এবং ছয়টি ঘোড়ার গাড়ি।

SHARE