তানোরে পৌর এলাকায় পথসভা ও গণসংযোগ করেছেন ফারুক চৌধুরী

177

তানোর প্রতিনিধি : তানোরে উপজেলার বাধাইড় ইউপি ও পাঁচন্দর ইউপি এবং মুন্ডুমালা পৌর এলাকার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেছেন মহাজোট মনোনিত নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বাধাইড় ইউপ’র ঝিনাখোর উচ্চ বিদ্যালয় মাঠে বেলা ১টায় পাঁচন্দর ইউপি’র চানপুর উচ্চ বিদ্যালয় মাঠে এবং মুন্ডুমালা পৌর এলাকার ময়েনপুর মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের আয়োজনে পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

অপর দিকে বাধাইড় ইউপি বিভিন্ন গ্রাম ও পাঁচন্দর ইউপি’র যশপুর বিনোতপুর ও মুন্ডুমালা পৌর এলাকার সাতপুকুরিয়াসহ বিভিন্ন গ্রামের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার প্রতিকে ভোট প্রার্থনা করেন।

এ সময় তার সাথে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ উপদেষ্টা অধ্যাপক লুৎফর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, তানোর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাধাইড় ইউপি’র সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুর মতিনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ মহিলালীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

SHARE