জাতীয় মৎস্য সপ্তায় রাজশাহীতে মৎস্য অবমুক্ত

11

স্টাফ রির্পোটার : জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে মৎস্য অবমুক্ত করা হয়েছে।এছাড়া রাজশাহী জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মৎস্য সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মঈনুল ইসলাম।
এর আগে জেলা প্রশাসকের বাংলোতে মাছের পোনা অবমুক্ত করা হয় এবং জেলা প্রশাসকের কার্যালয় থেকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, মৎস্য অধিদফতর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মো. আব্দুর রউফ, আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) অলক বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।
আলোচনা সভা শেষে মাছ উৎপাদনে সফলতার স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন- দুর্গাপুর উপজেলার মৎস্য চাষি বাচ্চু মিয়া, বাঘা উপজেলার মুজিবুর রহমান এবং পবা উপজেলার আলহাজ্ব মো. মসিরুদ্দীন।

SHARE