বাঘার গড়গড়ি ইউনিয়নে গণসংযোগ করলেন শাহরিয়ার

158

স্টাফ রিপোর্টার,বাঘা : আসন্ন একাদশ জাতীয় সাংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার দিনব্যাপী নৌকা প্রতিকের পক্ষে গণসংযোগ করেছেন রাজশাহী-৬ আসন থেকে পরপর দুইবার নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলম। এ প্রচারণায় প্রার্থীকে কাছে পেয়ে অত্যান্ত আনন্দিত হয়েছেন ভোটাররা।

দলীয় সূত্রে জানা গেছে, বাঘার মশিদপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মারা যাওয়া খবর পেয়ে শুক্রবার বেলা ১২ টায় তার পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানান শাহরিয়ার আলম। এরপর তিনি গড়গড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জনগণের সাথে সাক্ষাত করে নৌকা প্রতিকে ভোট চাওয়াসহ দোয়া প্রার্থনা করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলসহ গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন এবং সাধারণ সম্পাদক অধ্যাপক রুহুল আমিনসহ আরো অনেকে।

গণসংযোগ কালে ভোটারদের উদ্দেশে শাহরিয়ার বলেন, আমি যদি এলাকার উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে আরেকবার ক্ষমতায় আসার সুযোগ করে দিবেন। যাতে করে আমি আমার অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করতে পারি। আমার বিশ্বাস আপনারা গত ১০ বছরে চারঘাট-বাঘায় যে পরিমাণ উন্নয়ন দেখেছেন তা অতিতে হয়নি। এই উন্নয়নের কৃতিত্ব নৌকার। সেটি বিবেচনা করে আপনারা আপনাদের মূল্যবান রায় দিবেন এবং দেশের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।

এরপর বাদ মাগরিফ প্রতিমন্ত্রী ওই ইউনিয়নের সুলতানপুর গ্রামে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখেন। সেখানে শাহরিয়ার বলেন, হাতে বেশি সময় নেই। আর মাত্র ১৪ দিন পর নির্বাচন। এই নির্বাচন অত্যান্ত চ্যালেঞ্জ মুখর নির্বাচন। ইতোমধ্যে কেন্দ্র ভিত্তিক কমিটি করে আপনাদের নির্বাচন সংক্রান্ত সুপরামর্শ দেয়া হয়েছে। আপনরা দয়া করে এক কেন্দ্রের মানুষ আরেক কেন্দ্রে গিয়ে প্রচারনা চালাবেন না। প্রচারনা চালাবেন নিজ নিজ কেন্দ্র এলাকায়।

আমার বিশ্বাস মূলদল আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের কর্মীরা মতবিভেদ ভুলে প্রতিটা ভোটারের বাড়িতে যায় এবং একনিষ্ঠ ভাবে কাজ করে তাহলে আমরা বিপুল ভোটের ব্যবধানে আবারও বিজয়ী হবো।

SHARE