মদ্যপ অবস্থায় রেলওয়ে কর্মচারি খুন

15

স্টাফ রির্পোটার : মদ্যপ অবস্থা পশ্চিমাঞ্চল রেলওয়ের এক কর্মচারি খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে নগরীর বেলদারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

রেলওয়ে কর্মচারির নাম সোহেল রানা (৩৩)। তিনি ওয়েম্যান পদে কর্মরত ছিলেন। তার বাবার নাম আবদুল করিম। পরিবারসহ তারা রেলওয়ে কলোনীতে থাকতো। পরিবারের সদস্যদের অভিযোগ, সোহেলকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) বেলা ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম। তিনি জানান, সোহেল তার বন্ধু ফারুক হোসেন রাতে কোন এক যায়গায় মদ খেয়েছিল। এরপর তারা সারা শহর ঘুরে বেড়াই। বেলদারপাড়া এলাকায় এসে নিজের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এর কিছুক্ষণ পর স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ফারুককে আহত অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফারুক ঢাকায় থাকেন। ইদের ছুটিতে তিনি রাজশাহী এসেছেন। ফারুক দাবি করছেন, অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। কিন্তু সোহেলের পরিবারের দাবি, ফারুক বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মদ খাইয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। এজন্য পরিবারের সদস্যরা হত্যা মামলা করবেন বলে জানিয়েছে।

নিহত সোহেলের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। ফারুক হোসেন সুস্থ হওয়ার পরে জিজ্ঞাসাবাদ করা হবে।

বোয়ালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ফারুক হোসেনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে ওসি।

SHARE