সানি হত্যা মামলার আসামি গ্রেফতার

17

স্টাফ রির্পোটার : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকায় কিশোর সনি হত্যা মামলার আসামি মো. আনিমকে (১৮) গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম জানান, বোয়ালিয়া জোনের উপ-কমিশনার সাজিদ হোসেনের নির্দেশে চাঞ্চল্যকর এ মামলার আসামিকে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হয়। তাকে সোমবার (৪ জুলাই) রাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আনিম সানি হত্যা মামলার এজাহার নামীয় আসামি। তিনি মহানগরের সাধুরমোড় এলাকার আকবরের ছেলে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীতে শ্রমিক নেতার ছেলেকে ডেকে নিয়ে খুনের ঘটনায় সোমবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে। নিহতের বাবা রফিকুল ইসলাম পাখি বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেছেন। মামলায় নয়জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আর ৯/১০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে রোববার (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে হাসপাতাল থেকে ডেকে নিয়ে মহানগরের হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় এ খুনের ঘটনা ঘটে। সানি রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম পাখির ছেলে। তাদের বাড়ি মহানগরের গোরহাঙ্গা রেলগেট এলাকায়।

সোমবার নিহত সানির পরিবার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মহানগরে বিক্ষোভ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে এখনও।

SHARE