নগরীর স্যানিটেশন ব্যবস্থাপনা উন্নয়নে রাসিক মেয়রের সাথে ইউনিসেফের প্রতিনিধি দলের মতিবিনিময়

7

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীতে সমন্বিত স্যানিটেশন ব্যবস্থাপনা উন্নয়ন বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে মতবিনিময় করেছেন ইউনিসেফের সিটি ওয়াইড ইনক্লুসিভ স্যানিটেশন (সিডব্লুআইএস) প্রকল্পের একটি প্রতিনিধি দল। রোববার দুপুরে নগর ভবনে মেয়রের দপ্তরকক্ষে মতবিনিময় সভায় প্রকল্পের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ প্রকল্পের সার্বিক দিক তুলে ধরেন।
এ সময় প্রকল্প সংশ্লিষ্টরা জানান, ইউনিসেফের সহযোগিতায় রাজশাহী মহানগরীর স্যানিটেশন ব্যবস্থা উন্নয়নে জনগণের সম্পৃক্ততায় ওয়ার্ড পর্যায়ে মতামত গ্রহণ, সমস্যা নিরূপন ও তা সমাধানে করণীয় বিষয়ে সভার আয়োজন করা হবে। এছাড়াও স্যানিটেশন বিজনেস মডেল স্থাপনে পাইলট প্রকল্প গ্রহণ করা হবে।
মতবিনিময় সভায় ইউনিসেফ বাংলাদেশের ওয়াটার, স্যানিটেশন এন্ড হাইজিন (ওয়াশ) প্রোগ্রামের চীফ জাইদ জুরজি, ইউনিসেফের রংপুর ফিল্ড অফিসের চীফ নাজিবুল্লাহ হামীম, ইউনিসেফের ওয়াশ অফিসার আদনান ইবনে হাকিম, বুয়েটের প্রফেসর তানভির আহমেদ, ইউনিসেফের রাজশাহী ও রংপুর বিভাগের ওয়াশ অফিসার মোঃ রুহুল আমিন, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, রাসিকের কাউন্সিলর ও অন্যান্য কমকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE