চাঁপাইনবাবগঞ্জে পদ্মা সেতুর উদ্বোধন দেখা যাবে প্রজেক্টরে উড়বে বেলুন : ডিসি

8

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : দীর্ঘ প্রত্যাশিত পদ্মা সেতুর উদ্বোধনী দিনটি স্মরণীয় করে রাখতে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে উদযাপন করা হবে। এ উপলক্ষে শনিবার (১৭জুন) সকালে ১১ টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পদ্মা সেতু উদ্বোধন সংক্রান্ত প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জাকিউল ইসলামের উপস্থাপনায় এবং জেলা প্রশাসক এ কে এম গালিভ খানের সভাপতিত্বে এতে সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) দেবেন্দ্র নাথ উরাঁও, পৌরসভার নির্বাহি আনিসুর রহমান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব মাহবুব আলম খান (পিপিএম),
এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক, জেলা সিভিল সার্জন মাহমুদুর রশিদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মহসীন, জেলা পরিষদের নির্বাহি অফিসার আফাজ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক আনিসুর রহমান, সওজ নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরীন ঝিনুক, জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান, জেলা ছাত্র লীগের সভাপতি নাহিদ সিকদার, জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের এবং এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠান একযোগে সারা দেশে প্রজেক্টরে দেখানো হবে। তিনি আরও বলেন দেশের অন্যতম মেগাপ্রকল্প হিসেবে দেশের অর্থায়নেই স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন হয়েছে। এজন্য চাঁপাইনবাবগঞ্জে জাঁকজমকভাবে দিবসটি ৩দিন ব্যাপি জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে উদযাপন করা হবে। এ উপলক্ষে ওইদিন জেলা প্রশাসকের কার্যালয়ে থেকে অথবা পুরাতন স্টেডিয়াম হতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রদর্শন বর্ণাঢ্য শোভাযাত্রা, পদ্মা সেতুর ডিসপ্লে ও সেতুর থিম সং সহ গম্ভীরা গানের মধ্য দিয়ে পদ্মাসহ উন্নয়ন চিত্র ফুটিয়ে তোলা হবে, স্কুল পর্যায়ে ২৫ শে জুনের মধ্যে রচনা প্রতিযোগিতা নির্দেশনা দেয়, সন্ধ্যায় আতশবাজি ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান থাকছে বলেও জানান।

SHARE