ডাঃ মুনসুর রহমানের পক্ষে ভোট চাইলেন অর্ণা জামান

196

স্টাফ রিপোর্টার : রাজশাহী (পুঠিয়া-দুর্গাপুর) পাঁচ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডাঃ মুনসুর রহমানের নৌকার পক্ষে ভোট চাইলেন বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সহ সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা। বৃহস্পতিবার বিকেলে দুর্গাপুরের মাড়িয়া ইউনিয়নের কাশিমপুর স্কুল মাঠে এক নির্বাচনী সভায় তিনি আওয়ামী লীগের এই প্রার্থীর পক্ষে ভোট চান। এসময় ডাঃ অর্ণা জামান বলেন, স্বাধীনতা, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির প্রতীক নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। কারণ নৌকায় ভোট দিলে দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং পুঠিয়া-দুর্গাপুরকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডাঃ মুনসুর রহামানকে সকলকে নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান ছাত্রলীগের এই নেত্রী।

এসময় উপস্থিত ছিলেন, এমপি পদ প্রার্থী ডাঃ মুনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ সরদার, রাজশাহী জেলা যুবলীগের সহ সভাপতি ওবায়দুর রহমান, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মান্নান ফিরোজ, দুর্গাপুর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ। এদিকে, সন্ধ্যায় ধরমপুর বিদ্যালয় ও তিয়রকুড়ি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী সভায় অংশ নেন ডাঃ অর্ণা জামান। এর আগে দুর্গাপুর বাজার ও বানেশ্বর বাজারে নৌকার পক্ষে গণসংযোগ করেন অর্ণা জামান।

SHARE