বাগমারায় শনিবার থেকে শুরু হচ্ছে সপ্তাহব্যাপি করোনার ভ্যাকসিন বুস্টার ডোজ

22

হেলাল উদ্দীন, বাগমারা : সারা দেশের ন্যায় রাজশাহীর বাগমারায় একযোগে অনুষ্ঠিত হবে সপ্তাহ ব্যাপি করোনার বুস্টার ভ্যাক্সিন কার্যক্রম। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি ৩৮টি কমিউনিটি ক্লিনিক ও সাব সেন্টারে ১৮ বছরের উর্ধ্বে সবাইকে দেয়া হবে করোনা ভ্যাক্সিনের বুস্টার ডোজ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুস্টার ডোজের সংগে চালু থাকবে প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে জানানো হয়েছে বুস্টার ডোজের জন্য রেজিস্ট্রেশন কার্ড সাথে না আনলেও হবে। তবে ভবিষ্যতে টিকা গ্রহণের সার্টিফিকেট নিতে গেলে রেজিস্ট্রেশন কার্ড সংগে আনতে হবে।

শনিবার এবং মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি কমিউনিটি ক্লিনিক ও সাব সেন্টারে করোনার বুস্টার ডোজ প্রদান করা হবে। সেই সাথে পর্যায়ক্রমে সপ্তাহ ব্যাপি উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই বুস্টার ডোজ টিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী বলেন, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী বাগমারায় সবার জন্য বুস্টার ডোজ টিকা কার্যক্রম পরিচালিত হবে। যারা এখনো বুস্টার ডোজ গ্রহণ করেননি তাদেরকে নিকটস্থ টিকা কেন্দ্রে গিয়ে বুস্টার ডোজ নেয়ার আহ্বান জানান।

SHARE