নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

28

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের রেলস্টেশনের ওভার ব্রিজে পরকীয়ার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাকিব (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (১ জুন) দুপুরে নাটোর রেলওয়ে স্টেশনের ওভারব্রিজে এ ঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন শহরের চক বৈদ্যনাথ নূরুপাড়ার এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।

নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নাটোর রেলস্টেশন ওভার ব্রিজে দোকান কর্মচারি রাকিবের সাথে স্থানীয় বখাটে রাসেলের মধ্যে বিরোধ তৈরি হয়। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে রাকিবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাসেল। পরে সেখানকার লোকজন রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নাটোর থানার এস,আই জামান উদ্দিন জানান, রাসেল জেলে থাকার সময় রাকিবের সাথে রাসেলের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর রাকিব রাসেলের স্ত্রীকে বিয়ে করে। পরে রাসেল জেল হাজেত থেকে বেরিয়ে এসে রাকিবের কাছ থেকে বউকে নিয়ে নেয়। এর পরে রাকিব আবারও পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে।

পরে এই ঘটনার জের ধরেই রাকিবকে ছুরিকাঘাত করে রাসেল। এ রিপোর্ট লেখা র্পযন্ত নাটোর থানায় কোন মামলা হয়নি এবং এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

SHARE