গভীর রাতে দুই বন্ধুর বাগবিতণ্ডা, ছুরিকাঘাতে প্রাণ গেল একজনের

39

স্টাফ রির্পোটার : রাজশাহী নগরীতে বন্ধুর ছুরিকাঘাতে মো. রাব্বি (২৪) নামের এক বরফ কল শ্রমিক মারা গেছেন। সোমবার (৩০ মে) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত মো. কালুর ছেলে। এ ঘটনায় তার বন্ধু ইমন আলীকে (২৪) রাতেই আটক করেছে পুলিশ।

ইমন নগরীর রায়পাড়ায় এলাকার ইব্রাহিম আলীর ছেলে। হাত ও পেটে ধারালো অস্ত্রের আঘাত নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

কাশিয়াডাঙ্গা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ এসব তথ্য নিশ্চিত করে বলেন, নিহত রাব্বি ও আটক ইমন দুজন বন্ধু ছিলেন। আর্থিক লেনদেন নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

পুলিশের ধারণা, এরই জেরে সোমবার দিবাগত গভীর রাতে দুই বন্ধু বাগবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে ইমন রাব্বিকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। ধস্তাধস্তির সময় ইমন নিজেও পেটে ছুরিকাহত হন।

পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। ইমন পুলিশ পাহারায় হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

ওসি মাসুদ পারভেজ বলেন, মরদেহ রামেক ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ নিয়ে নিহতের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে। অভিযুক্ত ইমন হাসাপাতালে থাকায় তাকে এখনই জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

SHARE