চারঘাটে গৃহহীন ভানু বিবির জন্য পুনাকের ঘর

21

স্টাফ রির্পোটার : রাজশাহীর চারঘাট মডেল থানার পুলিশের অক্লান্ত পরিশ্রমের ও সার্বিক তত্বাবোধনে রোববার (২৯ মে) বিকেল সাড়ে চারটায় জরার্জীণ ঘরের খোলা বারান্দায় অমানবিক জীবনযাপন করে আসছিল চারঘাট উপজেলার পূর্ব মিয়াপুর গ্রামের মৃত খেরাজ মন্ডল এর স্ত্রী হানু ওরফে ভানু বিবি (৭০) এর নিকট পাশে দাঁড়ালেন পুনাক । একটি টিনশেড সেমিপাকা বাড়ি স্বপ্ননীড়।
মনোমুগ্ধকর আনন্দময় মাধ্যমে নির্মিত সেই স্বপ্ননীড় ঘরের লাল ফিতা কেটে উদ্বোধন ও ঘর হস্তান্তর করেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী শাখার সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ।
আলোচনা শেষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ। উপকারভোগী ভানু বিবিকে তার স্বপ্ননীড় ঘরের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয় এবং খোজখবর নেন তিনি। ভানু বিবি বলেন, আমি খুব খুশি। ছোট নাতনি নিয়ে মাথা গোজার ঠাঁই হলো। তাই আপনিসহ পুলিশ ভাইদের ধন্যবাদ ।
উল্লেখ্য ৩ জানুয়ারি ২০২২ রাজশাহী পুলিশ লাইনস পুনাক জেলা শাখা কতৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জেলা শহর অর্থায়নে নির্মিত স্বপ্ননীড় ঘরের শুভ উদ্বোধন করেন পুনাক এর কেন্দ্রীয় সভানেত্রী জীশান মীর্জা।
এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( মুখপাত্র) ইফতেখার আলম, সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার,তার সহধর্মিণী, চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও তার সহধর্মিনী, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ, ইন্সপেক্টর অপারেশনর গোলাম কিবরিয়া, ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর লিটনসহ সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

SHARE