ট্রাকের নিচে পড়ে প্রাণ গেল দুই তরুণের

44

স্টাফ রির্পোটার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের নিচে পড়ে মোটরসাইকেল আরোহী দুই তরুণের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার উদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার ইজাজ আহমেদ (২০) এবং একই এলাকার মো. জাহিদ (২০)। ইজাজের বাবার নাম মোহাম্মদ আলী বকুল। জাহিদের বাবার নাম তাৎক্ষণিক জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোদাগাড়ীর গোপালপুরের বিখ্যাত মিষ্টির দোকানের দিকে যাচ্ছিলো তারা। পথিমধ্যে বসন্তপুর নাইস ভাটা ও ড্রাগন ফলের বাগানের পাশে দুইটি মোটর সাইকেলই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সাগর অটো রাইস মিলের ওই ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী আসছিলো।

গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য হুমায়ুন রাকেশ রৌশন জানান, নিহতদের মধ্যে জাহিদের মামা ইসমাইল হোসেনের বাড়ি তাঁর ওয়ার্ডের পিরিজপুর গ্রামে। জাহিদ আগে মামাবাড়িতেই থাকতেন। এখন রাজশাহী শহরে নিজেদের বাড়িতে থাকেন। শহর থেকে বন্ধুকে নিয়ে মামাবাড়ি আসার পথে এ দুর্ঘটনা ঘটে বলে তিনি শুনেছেন।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, নিহত দুজনই শিক্ষার্থী। উদপুর এলাকায় একটি ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে গেলে দুজনে ঘটনাস্থলেই মারা যান।

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

SHARE