ফরিদপুরের শ্রেষ্ঠ ওসি সেলিম রেজা

30

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা। সোমবার (৯ মে) ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাঁকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। এসময় শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-সেবা। সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় সেলিম রেজাকে শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়। সেলিম রেজা ফরিদপুর জেলার ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কর্মরত।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ইমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মঙ্গলবার (১০ মে) ফরিদপুরের ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন,
সামগ্রিক কর্ম তৎপরতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার অনন্য অবদান হিসেবে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়েছে তাঁকে। তাঁর এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ নভেম্ববার ভাঙ্গা থানায় তিনি যোগদান করেন, এরপর থেকেই পেশাদারিত্বের সঙ্গে তিনি সুনাম ও অর্জন করেন। ওসি সেলিম রেজা জন্মস্থান পাবনা জেলার সুজানগর উপজেলা।

SHARE