ভালোবাসায় সিক্ত গণধ্বনি প্রতিদিন সম্পাদক

37

স্টাফ রিপোর্টার: রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক এবং সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন গণধ্বনি প্রতিদিন সম্পাদক ইয়াকুব শিকদার। তাঁর ৪৫ তম জন্মদিন উপলক্ষে অফিস কার্যালয়ে অতিথিরা জড়ো হন। পরে বর্ণাট্য আয়োজনে জন্মদিন পালন করা হয়।
মঙ্গলবার দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার কার্যালয়ে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করা হয়।
দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক ইয়াকুব শিকদারের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। পরে সন্ধ্যায় অফিস কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, নগরীর বোয়ালিয়া মডেল থানা অফিসার ইনচার্র্জ মাজহারুল ইসলাম, কাশিয়াডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ, রাজপাড়া থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন, শাহমখদুম থানা অফিসার ইনচার্জ মেহদী হাসান, বেলপুকুর থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনি, মাহিদুল ইসলাম ইন্সপেক্টর তদন্ত রাজপাড়া থানা, মো: ওয়ালী খান ভারপ্রাপ্ত সভাপতি জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগর শাখা ও কার্যকারী সভাপতি বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটি, রাজশাহী টেলিভিশন এ্যাসোসিয়েশনের সভাপতি মেহদী হাসান শ্যামল, ডেইলী নিউ নেশান পত্রিকার ষ্টাফ রিপোর্টার মহিব্বুল আরেফিন, রাজশাহী ফটো সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক কাবিল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ফটো সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক আলামিন, বিজ্ঞাপন প্রতিনিধি শারমিন বর্ষাসহ দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার পরিবারের সকল সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইয়াকুব শিকদার ১৯৭৮ সালের ১০ মে ফরদিপুর জেলার ভাঙ্গা উপজেলার ঘারুয়া গ্রামে জন্ম গ্রহণ করেন। ইয়াকুব শিকদার শিক্ষা জীবন শেষ করে কিছুকাল ঢাকার বিভিন্ন প্রথম শ্রেণীর জাতীয় পত্রিকাতে সাংবাদিকতা করেন। পরে রাজশাহী নগরীতে বসবাস শুরু করে সাংবাদিকতা অব্যহত রাখেন। বিগত ৫ বছর ধরে তার সম্পাদনায় দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকাটি নিয়মিত প্রকাশিত হচ্ছে। এর আগে ১৯৯০ সাল থেকে স্থানীয় ছাত্রলীগের সভাপতি এবং পরে স্থানীয় যুবলীগের সভাপতি হিসেবে ১৩ বছর দ্বায়িত্ব পালন করেন।

SHARE