তানোরে গনসংযোগ করেছেন জোটের দুই হেবিওয়েট প্রার্থী

156

তানোর প্রতিনিধি : তানোরে প্রচার প্রচারনা ও গনসংযোগ করেছেন প্রধান দুই জোটের দুই হেবিওয়েট প্রার্থী ঐক্যফ্রোন্ট মনোনিত ধানের শীষের প্রার্থী সাবেক মন্ত্রী আলহাজ ব্যারিষ্টার আমিনুল হক ও মহাজোট মনোনিত নৌকার প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী সাংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী (এমপি)। ভিআইপি আসন হিসেবে পরিচিত এ আসনে হেবিওয়েট দুই প্রার্থী একজন সাবেক মন্ত্রী অন্যজন প্রতিমন্ত্রী। দু’জনেই নেতা-কর্মীদের নিয়ে উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে বিভিন্ন এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজেদের করা উন্নয়ন চিত্র তুলে ধরে ভোট প্রার্থনা করেছেন।

বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত কলমা ও কামারগাঁ ইউপি এলাকার বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা ও গনসংযোগ করেছেন নৌকার প্রার্থী সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ ওমর ফারুক চৌধুরী (এমপি)। এসময় তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকায় ভোট প্রার্থনা করেন। এর আগে তিনি তানোর উপজেলার প্রতিটি আদিবাসী পল্লীর পারগানা ও প্রধানদের নিয়ে চৈারখৈর গ্রামস্থ নিজ বাড়ির সামনে বিভিন্ন বিষয়ে মতবিনীময় করেন। এসময় কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাসহ স্থানীয় নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

অপর দিকে দুপুর থেকে রাত পর্যন্ত চান্দুড়িয়া ও সরনজাই ইউপি এলাকার বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা ও গনসংযোগ করেছেন ধানের শীষের প্রার্থী সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক। এসময় তিনি তার আমলে করা উন্নয়ন চিত্র তুলে ধরে ভোট প্রার্থনা করেন।

এসময় তার সাথে ছিলেন তানোর উপজেলা বিএনপি’র সভাপতি মোজাম্মেল হক খান, তানোর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান, তানোর উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মফিজ উদ্দিনসহ দলীয় নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

SHARE