নগরীতে দুই ছিনতাইকারী গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার

34

স্টাফ রির্পোটার : রাজশাহী মহানগরীতে এক কুখ্যাত ছিনতাইকারী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয় এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার টিকাপাড়ার আলহাজ্ব খোদাদাদ ইয়ামিত সেলির ছেলে মো: সালেকীন ইয়ামিন শাওন (৩৮) ও ছিনতাইকৃত মোবাইল ফোন ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত সহযোগী আসামি সুলতানাবাদের মো: সিরাজুল ইসলামের ছেলে মো: সোহানুর ইসলাম মিম (১৯)।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর বোয়ালিয়া মডেল থানার সাথী (ছদ্মনাম) গত ২৫ এপ্রিল ২০২২ বিকেল সোয়া ৫ টায় অলকার মোড় হতে হেটে বাড়ি ফিরছিল। সে ষষ্ঠিতলা পাপিয়া টেইলার্সের সামনে পৌঁছালে পিছন থেকে কালো রংয়ের মোটর সাইকেলে দুইজন ব্যক্তির মধ্যে পিছনে বসে থাকা ব্যক্তিটি সাথীর ভ্যানিটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে থিম ওমর প্লাজার দিকে চলে যায়। ভ্যানিটি ব্যাগে সাড়ে ৪ হাজার টাকা ও একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিলো। সাথীর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর পর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামিদের নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে আরএমপি সাইবার ক্রাইম ইউনিট তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভিডিও ফুটেজ সংগ্রহ করে আসামি শনাক্ত করে। এরপর সহকারি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) এর নেতৃত্বে এম শহীদুল্লাহ কায়সার ও তার টিম গতকাল ৩০ এপ্রিল দুপুর সাড়ে ১২ টায় বোয়ালিয়া থানার সুলতানাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত ছিনতাইকারী মো: সালেকীন ইয়ামিন শাওন ও ছিনতাইকৃত মোবাইল ফোন ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত সহযোগী আসামি মো: সোহানুর ইসলাম মিমকে গ্রেফতার করেন। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয় এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

SHARE