২০১৪ সালের বিএনপির ধ্বংসলীলা মানুষ এখনও ভুলেনি : রেনী

191

স্টাফ রিপোর্টার :  রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেব শাহীন আকতার রেনী বলেছেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে না এসে সারাদেশে অগ্নিসন্ত্রাসের যে ধ্বংসলীলা চালিয়েছিলো মানুষ এখনও ভুলেনি। শনিবার সন্ধ্যায় বিনোদপুর সংলগ্ন মির্জাপুর শ্যমলের মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ডে নাইট ফুটবল টুর্ণামেন্টের মেগা ফাইনলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়রপত্নী শাহীন আকতার রেনী বলেন, বিএনপি-জামাত বার বার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে দেশে উন্নয়নে বাধাগ্রস্থ করার চেষ্টা করেছে। মানুষ আর রাজনৈতিক কর্মসূচির নামে ধ্বংসযোগ্য চায়না। তারা চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়ন করতে হলে আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। এসময় তিনি আগমী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক জহির উদ্দিন তেতু, বীর মুক্তিয়োদ্ধা ও মতিহার থানা আওয়ামী লীগের আব্দুল মান্নান, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, মতিহার থানা কৃষক লীগের সভাপতি আব্দুল মালেক প্রমুখ। টুর্ণামেন্টের আয়োজন করে বি আর ফ্রেন্ডস্ ক্লাব, মির্জাপুর।

এর আগে বিকেলে সমাজসেবী শাহীন আকতার রেনী লিড ইন্টারন্যাশনাল পাবলিক স্কুলের উদ্বোধন করেন। লিড ইন্টারন্যাশনাল পাবলিক স্কুলের প্রধান উপদেষ্টা রেফাজ উদ্দিন বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্কুলটির প্রতিষ্ঠাতা পরিচালক এলিজা রেফাজ,রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন,২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান কয়েল, সংরক্ষিত আসন ২ এর কাউন্সিলর আয়েশা খাতুন নাদেরা, গোদাগাড়ী উপজেলা ২নং মোহনপুর ইউপি সাবেক চেয়ারম্যান খাইরুল ইসলাম।

SHARE