মিশা-জায়েদ প্যানেলে থাকার কারণ জানালেন মৌসুমী

9

অনলাইন ডেস্ক : আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে এখন সরগরম চলচ্চিত্রাঙ্গন। প্রতিদিনই সেখানে হাজির হচ্ছেন শিল্পী-সাংবাদিকসহ সংশ্লিষ্টরা।

গত ১২ জানুয়ারি চূড়ান্ত হয়েছে এই নির্বাচনের দুটি প্যানেল। একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। অন্যটিতে আছেন গত দুই মেয়াদে দায়িত্বে থাকা মিশা সওদাগর ও জায়েদ খান।

তবে এই নির্বাচনে চমক হয়ে এসেছে মিশা-জায়েদের প্যানেলে থেকে মৌসুমীর প্রার্থী হওয়া। কারণ ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদের প্যানেলের বিরুদ্ধে একাধিক অনিয়মের অভিযোগ তুলেছিলেন মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানি। কিন্তু এবার মৌসুমী সেই মিশা-জায়েদের প্যানেল থেকেই কার্যকরী সদস্য পড়ে লড়ছেন। ওমর সানিও সমর্থন দিচ্ছেন এই প্যানেলকে।

এ নিয়ে চলচ্চিত্রাঙ্গনের মানুষের মনে কিছু প্রতিক্রিয়াও তৈরি হয়। তবে এফডিসিতে উপস্থিত সাংবাদিকদের কাছে বিষয়টি খোলাসা করেছেন মৌসুমী।

প্রিয়দর্শিনী এই নায়িকা বলেন, ‘আমি অনেক শিল্পীদের কাছ থেকে শুনেছি মিশা-জায়েদ অনেক কাজ করেছে। বিগত দিনের সবগুলো কাজই তারা (মিশা-জায়েদ প্যানেল) ভালো করেছে। আমি তাদের সেই ভালো কাজের সমর্থক হিসেবে এই প্যানেলে দাঁড়িয়েছি।’

মৌসুমী আরও যোগ করেন, ‘আমাকে অনুরোধ করেছেন বলেই প্রার্থী হয়েছি। এছাড়া বিভেদ করে তো কিছু নাই। আমি চাই সবাই মিলেমিশে থাকি।’

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক এই নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।

SHARE