নাটোরে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ,আটক ৫

50

নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় এক এসএসসি পরীক্ষার্থীকে (১৭) দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ তরুণকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে সদর উপজেলার ছাতনী এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটক ৫ জন হলো- সদর উপজেলার ছাতনী দিয়ার গ্রামের এরশাদের ছেলে মোহা. শরিফুল ইসলাম (২২), মো. আবির মন্ডলে ছেলে মো. লিটন (২৩), মিনু শেখের ছেলে নয়ন শেখ (২৫), দিলদারের ছেলে রাজু (২৫) ও মকছেদের ছেলে কাজল (২৫)।

সদর থানার ওসি মুনসুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে মায়ের ওপর অভিমান করে নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকা থেকে খালার বাড়ি সদর উপজেলার ছাতনী এলাকা যাচ্ছিলেন ওই এসএসসি পরীক্ষার্থী। সন্ধ্যায় ছাতনী দিয়ার এলাকায় পৌঁছালে শহিদুল ইসলাম (২২) নামে এক তরুণের সঙ্গে তার পরিচয় হয়। পরে ওই তরুণ তাকে খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ভাটপাড়া শ্মশানঘাট এলাকার একটি লেবু বাগানে নিয়ে যায়। সেখানে ৮ বখাটে তরুণ তাকে ধর্ষণ করে।

ওসি আরও জানান, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে এলাকায় অভিযান চালিয়ে ৫ বখাটেকে আটক করে। অপর তিনজন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পলাতক তিনজনকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

SHARE