রাজশাহী শিক্ষা বোর্ডের নয়া চেয়ারম্যান হাবিবুর

15
অধ্যাপক ড. মোকবুল হোসেন ও অধ্যাপক হাবিবুর রহমান

স্টাফ রির্পোটার : রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক হাবিবুর রহমান। মঙ্গলবার (২৩ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তাতে স্বাক্ষর করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ।

রাজশাহী শিক্ষাবোর্ডের নতুন নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান, অধ্যাপক ড. মোকবুল হোসেনের স্থলাভিষিক্ত হবেন।

অন্যদিকে, বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মোকবুল হোসেনকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। মঙ্গলবার এনিয়েও যুগ্ম সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত আলাদা প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

প্রেষণ প্রত্যাহার করে অধ্যাপক ড. মোকবুল হোসেনকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরে ফেরানো হয়েছে। ২০১৯ সালের ৩০ জুন চেয়ারম্যান পদে নিয়োগ পান অধ্যাপক ড. মোকবুল হোসেন।

এর আগে তিনি রাজশাহী সরকারী মহিলা কলেজে বাংলা বিভাগে অধ্যাপক পদে দায়িত্বপালন করেন। এরও আগে প্রেষণে তিনি রাজশাহী শিক্ষাবোর্ড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নিযুক্ত হন।

অধ্যাপক হাবিবুর রহমান কলেজ পরিদর্শক হিসেবে রাজশাহী শিক্ষাবোর্ডে প্রেষণে দায়িত্বপালন করছিলেন। ব্যবস্থাপনা বিভাগের এই অধ্যাপক এর আগে ওএসডি হিসেবে মাউশিতে নিযুক্ত ছিলেন।

SHARE