কাটাখালীতে মাদকবিরোধী ভলিবল টুর্নামেন্টে পবা চ্যাম্পিয়ন

66

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাদকবিরোধী ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে পবা উপজেলা দল। আর রানারআপ হয়েছে পুঠিয়া উপজেলা দল।

সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪ টায় জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উদ্যোগে কাটাখালী পৌরসভার মাসকাটাদীঘি বহুমুখী (কারিগরি) উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে মাদকবিরোধী ভলিবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন, আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমি চাকমা, সহকারী কমিশনার ভূমি শেখ এহসান উদ্দিন। এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল এবং কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী।

এ সময় বক্তারা বলেন, ছেলে মেয়েকে শারীরিক ও মানসিকভাবে বেড়ে উঠতে সাহায্য করে। প্রতিটি সন্তান চায় যেন মা বাবা বা অভিভাবক সব সময় খোঁজ খবর নেয়। অভিভাবকদের উদাসীনতার কারণে সন্তানেরা মাদকের দিকেসহ খারাপ কাজের দিকে ঝুঁকে পড়ছে। ভালো কাজে অনুপ্রেরণা দিতে হবে। সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে হবে। খেলা আর পড়াশোনার কাজে ব্যস্ত রাখতে হবে।

উল্লেখ্য, ভলিবল টুর্নামেন্টে চারটি উপজেলা পবা, মোহনপুর, দুর্গাপুর ও পুঠিয়া দলের খেলা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয় পবা উপজেলা এবং রানারআপ হয় পুঠিয়া উপজেলা।

SHARE