মোহনপুরে মিলনের শুভেচ্ছা বিনিময়

213

মোহনপুর প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূর্নবাসন বিষয়ক সহ সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক পবা-মোহনপুর-৩ আসনের বিএনপির মনোনিত প্রার্থী এ্যাড শফিকুল হক মিলন বুধবার দিন ব্যাপী মোগাছী, একদিলতলা, কেশরহাট ক্রেতা বিক্রেতাদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয় মিলনকে সাদরে গ্রহন করে। ধানের শীর্ষে ভোট প্রদান করবেন বলে তারা প্রতিশ্রুতি দেন। তিনি শুভেচ্ছা বিনিময় কালে বলেন তিন বাওে সফল প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালে;দা জিয়া মুক্তির নির্বাচন।

এ নির্বাচনে বিএনপির (ভার-প্রাপ্ত) সভাপতি তারেক রহমানকে দেশে ফিরে আনার নির্বাচন। নিবাচনে দেশের গণতন্ত্র উদ্ধার মানুষের স্বাধীনতা ও অর্থনীতি মুক্তির নির্বাচন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন, সাবেক চেয়ারম্যান সাধারণ সম্পাদক মাহবুব আল রশিদ, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন, জাকির হোসেন বকুল, জাফর ইকবাল, নজরুল ইসলাম, মোসলেম উদ্দিন, কৃষক দলের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওসমান আলী, যুবদলেরর আহবায়ক শাহিন আলম.যুগ্ম আহবায়ক মশিউর হমান, আনোয়ার উল, তোফোয়েল হোসেন প্রমুখ।

SHARE