প্রেমিকার সামনে বুকে ছুরিকাঘাত করে প্রেমিকের ‘আত্মহত্যা’

20

স্টাফ রির্পোটার : নগরীর জনবহুল এলাকায় প্রকাশ্য দিবালোকে ২৬ বছর বয়সী এক যুবকের রহস্যজনক ‘আত্মহত্যার’ ঘটনা ঘটেছে। এই ঘটনায় তার প্রেমিকা ও বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহত যুবকের নাম বুলবুল আহমেদ।

জানা যায়, নিহত যুবক জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। একই উপজেলার এক সন্তানের জননী তুলি নামের তার প্রেমিকা ও আরেক বান্ধবীকে নিয়ে মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে মহানগরীর লক্ষ্মীপুর এলাকার মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁ থেকে খাবার পার্সেল নেয়। এরপর রেস্টুরেন্টের বাইরে থেকে বুলবুলকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেওয়ার পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই যুবক এবং তরুণী লক্ষীপুরের মাস্টারশেফ বাংলা রেস্তোরাঁ থেকে কাচ্চি বিরিয়ানি পার্সেল নিয়ে বাইরে বের হন। এ সময় ওই তরুণীর সঙ্গে নিহত যুবকের কথা কাটাকাটি হয়। এরপর যুবক আত্মহত্যা করেছে না কি? তাকে হত্যা করা হয়েছে এবিষয়ে নিশ্চিত হওয়া যায় নি।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা হত্যা না কি? আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায় নি। তবে ছুরি কাঘাতের পাশাপাশি তার মুখে বিষপানের আলামত রয়েছে। এ ঘটনায় তার প্রেমিকাসহ তার সঙ্গে থাকা কিশোরীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তুলির সঙ্গে এই যুবকের প্রেমের সর্ম্পক ছিলো। এদিন তাদের সামনেই সে বিষপান ও ছুরিকাঘাতে নিজেকে আহত করে। পরক্ষনেই তারা ওই যুবককে হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওসি মাজহারুল ইসলাম আরও জানান, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া নিউজ লেখা পর্যন্ত ওই দুই তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য রাখা হয়েছে। আটক করা হয় নি বলেও জানান তিনি।

SHARE