চিকিৎসায় পুলিশকে বিশেষ ছাড় দেবে রাজশাহীর তিন ক্লিনিক-হাসপাতাল

7

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে তিনটি বেসরকারি হাসপাতাল-ক্লিনিক। এ নিয়ে আরএমপির সঙ্গে সমঝোতা স্মারক সই হয়েছে।

পুলিশের সঙ্গে এ ব্যাপারে চুক্তি করা হাসপাতাল-ক্লিনিক তিনটি হলো, পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ল্যাবএইড লিমিটেড (ডাগায়নস্টিক) এবং ইসলামী ব্যাংক হাসপাতাল, রাজশাহী। মঙ্গলবার সকালে আরএমপি সদর দপ্তরে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার জনাব ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ বলেন, আরএমপি’র পুলিশ সদস্যদের চিকিৎসা সেবায় পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। যারা নগরীর নিরাপত্তা দেয় তাদের কল্যাণ, নিরাপত্তা ও সুস্থতা অনেক গুরুত্বপূর্ণ। স্বল্প খরচে আরএমপি’র পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়।

আরএমপির পক্ষে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এবং পুপলার ডাগায়নস্টিক সেন্টারের পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ, ল্যাডএইড লিমিটেডের পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার রেজাউল করিম এবং ইসলামী ব্যাংক হাসপাতালের পক্ষে সুপারিনটেনডেন্ট ডাঃ রাবিউল ইসলাম চুক্তিতে সই করেন।

আরএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ চুক্তির মাধ্যমে পপুলার প্যাথলজিক্যাল টেস্ট, এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৪০ শতাংশ এবং কালার ডপলার স্ট্যাডি ও হিস্টোপ্যাথোলজি টেস্টে পুলিশকে ১৫ শতাংশ ছাড় দেবে। ল্যাব এইড প্যাথলজিক্যাল টেস্টে ৩০ শতাংশ এবং এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইসিজি, আল্ট্রাসনোগ্রাম, ইকো, ইআইটিতে ২০ শতাংশ এবং ৪০ বছরের উর্ধ্বে আরএমপি’র সদস্যদের জন্য ১০ হাজার টাকায় জেনানেল হেলথ্ চেকআপের ১৯টি টেস্ট একসাথে করে দেবে। ইসলামী ব্যাংক হাসপাতাল সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৪০ শতাংশ এবং চিকিৎসকের পরামর্শ ফি ৩৫ শতাংশ ছাড় দেবে।

SHARE