ঘারুয়া ইউপি নির্বাচনে শফিউদ্দিন মোল্লার মনোনয়ন দাখিল

120

ভাঙ্গা উপজেলা প্রতিনিধি : ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৯নং ঘারুয়া ইউনিয়নে বার বার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লা। সোমবার ভাঙ্গা উপজেলার নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান মোশাররফে হোসেন, জেলা পরিষদ সদস্য শাহীনুর ইসলাম, মতিউর রহমানসহ ঘারুয়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে ঘারুয়া ইউনিয়ন পরিষদের সামনে উপস্থিত উচ্ছ্বসিত জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। সবার নিকট দোয়া সমর্থন প্রত্যাশা করেন চেয়ারম্যান অধ্যাপক সফিউদ্দিন মোল্লা।

অধ্যাপক সফিউদ্দিন মোল্লা প্রায়শই বিভিন্ন আলাপ-আলোচনায় তৃণমূল মানুষের ভাগ্যের উন্নয়ন ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয় বলে উল্লেখ করে থাকেন। তার এ কথা বলার মধ্যে কোনো খাদ নেই। কারণ তিনি যে এই তৃণমূল মানুষদেরই নেতা, তাদেরই প্রতিনিধি।

জানা গেছে,চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অধ্যাপক সফি উদ্দিন মোল্লা জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন গরীব, দুঃখী মেহনতি মানুষের বন্ধু, ন্যায় নীতি আদর্শে অবিচল, সৎ- যোগ্য সমাজ সেবক। এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করছেন তিনি। সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই ভোটারা পুনরায় চান তাকে। এলাকায় দৃশ্যমান উন্নয়ন হওয়ার কারনে আবারো তাকে জনপ্রতিনিধি হিসাবে ঘারুয়া ইউনিয়ন পরিষদে দেখতে চাচ্ছে জনগন।

প্রসঙ্গত, তৃতীয় ধাপে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের ভোট হবে আগামী ২৮শে নভেম্বর।

SHARE