জয়পুরহাটে চালককে হত্যা করে অটো ছিনতাই

27

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে অটোচালক শফিকুল ইসলাম (২৮) নামে এক যুবককে হত্যা করে অটোটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মৃত শফিকুল ইসলাম সদর উপজেলার চকবরকত দক্ষিণ খাসপাহানন্দা এলাকার নিলু ফকিরের ছেলে।

এলাকাবাসীর ও নিহতের স্বজনদের বরাত দিয়ে জয়পুরহাট থানার উপপরিদর্শক (এসআই) একরামুল হক বলেন, প্রতিদিনের মতো রোববার সকালে শফিকুল ব্যাটারিচালিত অটো নিয়ে বের হয়। কিন্তু রাতে আর বাড়িতে ফেরেননি।

সকালে দোগাছি গুচ্ছগ্রাম এলাকায় রাস্তার পাশের একটি ধান খেতে মরদেহ দেখতে পান এলাকাবাসী। তাঁরা বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে জানা যায় সেটি শফিকুলের মরদেহ। পরে মরদেহটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

উপপরিদর্শক আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোটি ছিনতাই করার জন্য শফিকুলকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতের আটকের চেষ্টা করা হচ্ছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটো ছিনতাই অথবা অন্য কোনো ঘটনাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে। তদন্ত শুরু হয়েছে, পরে বিস্তারিত জানা যাবে।

SHARE