ওরা এখনো শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে : আব্দুর রহমান

24

অনলাইন ডেস্ক : লন্ডন থেকে তারেক রহমানের পৃষ্ঠপোষকতা আর পাকিস্তানি অর্থে ষড়যন্ত্রকারীরা এখনো পেছন দরজা দিয়ে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ওদের প্রধান ইস্যু শেখ হাসিনার সরকারকে উৎখাত করে ক্ষমতা দখলের। বুধবার (২৯ সেপ্টেম্বর) পাবনার ঈশ্বরদীতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান একথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাই লড়াই করে ১২ বছর ধরে দেশটাকে এগিয়ে নিয়ে চলেছেন আর আমরা সবাই তার সুফল ভোগ করছি। আব্দুর রহমান বলেন, গণঅভ্যুত্থানের নামে আবারো যদি জালাও পোড়াও করা হয়, বাংলাদেশকে অস্থিতিশীল করতে প্রচেষ্টা চালানো হয়, আওয়ামী লীগের একজন কর্মী থাকতেও তা করতে দেওয়া হবেনা, তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এই সম্মেলন ঈশ্বরদীর আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানের বিশেষ অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন বক্তব্য দেন। এস.এম. কামাল হোসেন তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু মানে আওয়ামী লীগ, আওয়ামী লীগ মানে স্বাধীনতা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সব হারিয়ে শোককে শক্তিতে রূপান্তর করে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেশকে, তিনি নিজের জন্য নয়, আমার-আপনার জন্য নিজেকে আজ মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন। শেখ হাসিনা সব হারিয়ে আমাদের কথা ভাবেন বলেই তিনি এখন বিশ্বের সর্বশ্রেষ্ঠ প্রধানমন্ত্রী, বিশ্বের সর্বশ্রেষ্ঠ মানবিক প্রধানমন্ত্রী।
সম্মেলনে সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস। উদ্বোধন করেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউর রহিম লাল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান কবিতা, আব্দুল আওয়াল শামীম, বেগম আক্তার জাহান, পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি, আলহাজ্ব মকবুল হোসেন এমপি, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. শামসুল হক টুকু এমপি। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবীর এমপি ও পাবনা জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি।

SHARE