ছাত্রলীগ নেতাকে কর্মীর ছুরিকাঘাত

21

স্টাফ রিপোর্টার : কর্মীর ছুরিকাঘাতে আহত হয়েছেন নগর ছাত্রলীগের সহসভাপতি মেহদী হাসান রিগান। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে রিগান হাসপাতালের চার নম্বর ওয়ার্ড চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে মঙ্গলবার (২৮ সেপ্টম্বর) দুপুর আড়ায়টার দিকে নগরীর ভদ্রা এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সদস্যরা রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম বলেন- আমি শুনেছি তরিক নামের এক ছেলে রিগানকে ছুরিকাঘাত করেছে। তরিক ছাত্রলীগের কর্মী। তাদের দুজনের বাড়ি নগরের বালিয়াপুকুর এলাকায়।

তিনি বলেন- বেলা সাড়ে ১১টার দিকে নগর আওয়ামী লীগের কার্যালয়ের অদূরে রিগান ও তরিক কোন একটি বিষয়টি দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। আমি (সিয়াম) ও সাধারণ সম্পাদক সিরাজুম মবিন সবুজ গিয়ে তাদের সরিয়ে দিই। এর পরে তারা সেখান থেকে চলে যায়। পরে শুনছি নগরীর ভদ্রায় রিগানকে ছুরিকাঘাত করেছে তরিক।

তিনি আরো বলেন- বিষয়টি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে জানানো হয়েছে। এই বিষয়ে সংগঠনিক ব্যবস্থাগ্রহণ করা হবে।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণচন্দ্র বর্মন জানান, ঘটনা শুনেছি। এই বিষয়ে এখনও ভুক্তভোগির পরিবার বা সাংগঠনিকভাবে কারো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

SHARE