রাসিক ৯নং ওয়ার্ড উপ নির্বাচন, প্রচার প্রচারনার ব্যস্ত রাসেল জামান

35

স্টাফ রির্পোটার : চলতি বছরের ৭ সেপ্টেম্বর রাসিক ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে টিফিন কেরিয়ার প্রতিক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদন্দিতা করছেন মহানগর আওয়ামী লীগের (বোয়ালিয়া পশ্চিম) সাংগঠনিক সম্পাদক সমাজসেবক রাসেল জামান। প্রচার প্রচারনার ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর পদপ্রার্থী টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে রাসেল জামান।

তিনি শনিবার সকালে সাহেব বাজার মাংস পট্টি, সবজি বাজার আর.ডি.এ মার্কেটসহ বিভিন্ন ব্যবসায়ী দোকানদারদের সাথে লিফলেট হাতে নিয়ে গণসংযোগ করছেন।

ব্যবসায়ীারা বলেন, রাসেল জামান নির্বাচিত প্রতিনিধি না হলেও করোনাকালীন সময়ে জনগনের পাশে ছিলেন, এখনো আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

দোকানদারসহ উপস্থিত ভোটরগণ বলেন, করোনার এই সময়ে অন্যান্য প্রার্থীর খবর না থাকলেও রাসেল এই ওয়ার্ডের জনগনের পাশে থেকে খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

শুধু তাইনয় যারা সরাসরী এই সহায়তা নিতে লজ্জাবোধ করেছেন তাদের বাড়িতে রাতের অন্ধকারে তিনি খাবার সামগ্রীসহ অন্যান্য সহায়তা পৌঁছে দিয়েছেন। সকলেই এই ধরনের জনদরদী, উদীয়মান নেতাকে চান বলে উপস্থিত সবাই কোনরকম চাপ ও ভয়ভীতির উর্ধ্বে থেকে রাসেল জামানকে সমর্থন দিলেন বলে উল্লেখ করেন।

রাসেল জামান বলেন, আপনারা যেভাবে আমাকে সমর্থন দিলেন, নির্বাচিত হলে এর প্রতিদান ও মর্যাদা অবশ্যই রাখবো। কারন এই ওয়ার্ডের সকলেই তাঁর আত্মীয় ও প্রতিবেশী। তিনি কাউন্সিলর না হয়েও যে ভাবে জনগণের পাশে ছিলেন। আগামীতেও সবার পাশে থাকতে চান এবং এলাকার উন্নয়ন করতে চান। আর এজন্য আগামী মাসের ৭ তারিখে টিফিন কেরিয়ার মার্কায় ভোট প্রদান করে তাকে বিজয়ী করার অনুরোধ করেন। সেইসাথে সকলের দোয়া ও সমর্থন প্রার্থনা করেন তিনি।
রাসেল জামান আরো বলেন, আগামী ৭ অক্টোবর বৃহস্পতিবার এলাকার সাধারণ মানুষের বিপুল ভোটে বিজয় হবো বলে আমি আশাবাদি। এসমায় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- উপ-নির্বাচনটি আগামী ৭ অক্টোবর ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে । ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা আট হাজার নয় শত ৩৭ জন।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মৃত্যুতে শূণ্য হয় কাউন্সিলর পদ। নিয়ম অনুযায়ী কাউন্সিলরের মৃত্যু কিংবা অন্য কারণে পদটি শূন্য হলে ৯০ কার্যদিবসের মধ্যে তফসিল ঘোষণা করা হয়।

SHARE