বড়াইগ্রামে পদোন্নতিপ্রাপ্ত ইউএনও’কে বিদায় সংবর্ধনা

39

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাহাঙ্গীর আলম এর পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের পক্ষ থেকে ও আগের দিন বিকেলে বনপাড়া পৌর পরিষদের উদ্যোগে তাকে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা প্রদান করা হয়। মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, অন্যদের মধ্যে শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

অপরদিকে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী, সহ-সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ, তথ্য-প্রযুক্তি সম্পাদক সুরুজ আলী সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ইউএনও জাহাঙ্গীর আলম সম্প্রতি পদোন্নতি পেয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে বদলী হয়েছেন।

SHARE