গোদাগাড়ীর মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী গোলাম মাওলা রন্জু

45

আশরাফুল আলম,স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউপিতে চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইউনিয়ন আ’ লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মাওলা রন্জু।

সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান আ’ লীগের এই নেতা এবার মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’ লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এলাকায় গনসংযোগ করছেন।

ভোটাররা বলছেন, গোলাম মাওলা রন্জু দীর্ঘদিন ধরে আ’ লীগের রাজনীতির সাথে জড়িত। রন্জু এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জড়িত থাকার পাশাপাশি জনগনের আপদে বিপদে পাশে দাড়িয়ে সহযোগীতা করে আসছেন।

ফলে, মোহনপুর ইউপিতে প্রার্থীদের মধ্যে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। দলীয় নেতা কর্মিরা বলছেন, গত নির্বাচনে মোহনপুর ইউপিতে বিএনপির প্রার্থী নির্বাচিত হয়েছেন। এই ইউনিয়ন আ’ লীগের দখলে নিতে গোলাম মাওলা রন্জুর কোন বিকল্প নেই।

গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়ন আ’ লীগের দখলে নিতে গোলাম মাওলা রন্জুকে আ’ লীগ দলীয় নৌকার মনোনয়ন দেয়ার দাবি এলাকাবাসীসহ ভোটারদের। ভোটাররা বলছেন, জনগনের বিপদে আপদে সে পাশে থাকেন। তাই জনগন তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এবিষয়ে মোহনপুর ইউনিয়ন আ’ লীগ যুগ্নসাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন প্রত্যাশী গোলাম মাওলা রন্জু বলেন, দীর্ঘদিন ধরেই রাজনীতি করছি, জনগনের সেবা করার প্রত্যয় নিয়ে এবার তিনি চেয়ারম্যান পদে নৌকার দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।

তিনি বলেন, দলীয় মনোনয়ন পেলে এবার তিনিই হবেন মোহনপুর ইউপির চেয়ারম্যান। তবে, দলীয় মনোনয়ন যাকে দেয়া হবে তার হয়ে মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।

SHARE